নওগাঁর মহাদেবপুর জমি সংক্রান্ত জেরে মারপিটে আহত-১

মোঃ সুইট হোসেন-নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর মহাদেবপুর উপজেলার চকরাজা গ্রামের আসমত আলীর ছেলে মো: আনোয়ার হোসেন কে মারধর এর অভিযোগ হয়েছে। গত রবিবার দুপুর ২ টার সময় নিজ বাড়ি থেকে বের হয়ে যাওয়ার সময় তাকে মারধার করে। এবং আনোয়ারের বড় ভাই সিরাজুল ইসলাম এগিয়ে এসে ভাইকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও সন্ত্রাসী কায়দায় বেধরক মারপিট শুরু করে।
এ বিয়ষে,আনোয়ার হোসেন বলেন, আমার মা অসুস্থ হয়ে পরলে সকল প্রকার দেখাশুনা ও সেবা যত্ন করেছি। মা মারা যাওয়ার পূর্বে আমার অজান্তে বাবাকে উঙ্গিকার করে যাওয়ায় আমাকে ৪ শতক জমি বাবা লেখে দেন। এই জমি লিখে দেওয়ার বিষয়টি জানতে পারলে আমার ভাই রেজাউল ও তোমেজ উদ্দিন বিভিন্ন ভাবে আমাকে হুমকি প্রদান করে আসছিল। এই বিয়ষটি কে কেন্দ্র করে রবিবার দুপুর ২টায় কথা কাটাকাটির এক পর্যায়ে আমাকে বেধরক মারধর শুরু করে এবং আরেক ভাই তোমেজ উদ্দিন এবং তার ছেলে রিপন ও আমাকে মারধর করে। পরে এলাকাবী ঘটনাস্থলে এসে আমাকে উদ্ধার করে মহাদেবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তার বড় ভাই সিরাজুল ইসলাম বলেন,আমি ও আমার বোন আলেজান বিবি আমার ছোট ভাইকে মারধর দেখে বাঁচাতে গেলে আমাদেরও তারা বেধরক মারধর করেছে।

এ বিয়ষে তার ভাই রেজাউল এর সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, সংবাদ লেখার মতো কোন ঘটনা ঘটেনি।এটা আমাদের পারিবারিক বিষয় আপনাদের কোনকিছু করতে হবে না।

এ বিষয়ে মহাদেবপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জুয়েল এর সাথে কথা বললে তিনি বলেন, এ ঘটনায় অভিযোগ হয়েছে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

দেশের কন্ঠ২৪.কম/সাকিল

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *