নবীগঞ্জ শহ‌রে জীবানুনাশক ছিঁটালো ফায়ার সার্ভিস

নবীগঞ্জ প্রতিনিধি-ইকবাল হোসেন তালুকদার

নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে নবীগঞ্জ শহরকে নিরাপদ রাখতে পুলিশ প্রশাসন ও নবীগঞ্জ পৌরসভার সহ‌যো‌গিতায় জীবানুনাশক ব্লিচিং পাউডার ছিঁটালো ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার (২৬ মার্চ) রাত থেকে পৌর এলাকার প্রধান প্রধান সড়কে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

সরেজমিন দেখা যায়, নবীগঞ্জ পৌর শহরের প্রধান সড়কসহ সারা ওসমানী রোড, মধ্যে বাজার,শেরপুর রোড,বিপনী বিতান ও জনগুরুত্বপূর্ণ স্থানে ফায়ার সার্ভিসের সদস্যরা জীবানুনাশক ব্লিচিং পাউডার ছিঁটাছেন। এসময় সার্বিক সহযোগিতায় মাঠে ছিলো নবীগঞ্জ থানা পুলিশের একটি টিম। এসময় তদারকিতে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী,নবীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি সরোয়ার শিকদার, সাধারণ সম্পাদক আলমগীর মিয়া,ফায়ার সার্ভিসের কর্মকর্তা ফজল মিয়া প্রমুখ।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ফজল মিয়া জানান,৩৬০০ লিটার জীবানুনাশক ব্লিচিং পাউডার ছিঁটানো হয়েছে। এ সময় জরুরী প্রয়োজন ছাড়া জনসাধারণকে বাইরে ঘোরাফেরা না করার অনুরোধ জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল। জনস্বার্থে সবাইকে এ আদেশ মেনে চলার জন্য বলা হয়।

দেশের কন্ঠ২৪.কম/সাকিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *